জাকিরের জন্য আমরা

Please log in or register to like posts.
পোস্ট

স্ত্রী ‘নিশি’ আর দেড় বছরের একমাত্র কন্যা ‘আয়াত’ কে নিয়ে সুখের সংসার জাকিরের। একটি বেসরকারী আইটি কোম্পানীতে চাকুরী করে মোটামুটি ভালোই চলছিলো জাকিরের ছোট্ট পৃথিবী! কিন্তু এই ফেব্রুয়ারি মাসে হঠাৎ করেই একদিন বাসায় মাথা ঘুরে পরে গিয়ে অজ্ঞান হয়ে গেলে বাসার লোকজন দ্রুত হসপিটালে নিয়ে যায় তাকে। দ্রুত নানা ধরণের পরীক্ষা নিরীক্ষা করা হয়, জাকিরের ধরা পরে ব্লাড ক্যান্সার, চিকিৎসা বিজ্ঞানের ভাষায় AML (Acute Myeloid Leukemia)! সবার মাথায় আকাশ ভেঙ্গে পড়ে, সবাই হতভম্ব হয়ে যাই আর কিছু বুঝে ওঠার আগেই জাকিরের সাজানো সংসারটা এলোমেলো হয়ে যায়।

দ্রুত চিকিৎসা শুরু করা হয়, কয়েকদিন রক্তের প্লাটিলেট দিয়ে জাকিরকে মোটামুটি স্টেবল রাখার চেষ্টা করা হয়, কিন্তু এ রোগ তো এতো সহজে সারবার নয়! চিকিৎসকদের পরামর্শে জাকিরকে দ্রুত নেয়া হয় কলকাতার টাটা মেমোরিয়াল হাসপাতালে। শুরু হয় কেমোথেরাপি, যা এখনো চলমান। ডাক্তাররা জানিয়েছে, কেমোথেরাপি শেষে কিছুটা ধাতস্ত হলেই বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট এর প্রক্রিয়া শুরু করতে হবে। পুরো প্রক্রিয়াটা খুবই চ্যালেঞ্জিং এবং ব্যায়বহুল। জাকিরের চিকিৎসার পিছনে তার পরিবারের এখন পর্যন্ত খরচ হয়েছে প্রায় ১৫ লক্ষ টাকা, বোনম্যারো ট্রান্সপ্ল্যান্ট পর্যন্ত সম্ভাব্য খরচ ৬০ থেকে ৭০ লক্ষ টাকা যা জাকিরের মধ্যবিত্ত পরিবারের পক্ষে যোগার করা নিতান্তই অসম্ভব।

তাই জাকিরের এই ঘোর বিপদের সময় তার কাছের কিছু আত্মীয় স্বজন আর বন্ধুবান্ধব মিলে আমরা আজ পথে নেমেছি ওর জীবন রক্ষার লড়াইয়ে। যে করেই হোক বাঁচাতে হবে আমাদের হাসি খুশি, প্রানচঞ্চল বন্ধু জাকিরকে। এই মুহুর্তে আমাদের দরকার আপনাদের সকলের দোয়া আর সহযোগিতা। এখন আপনাদের দোয়া আর সাহায্যই পারে জাকিরের জীবন রক্ষার লড়াইয়ে আমাদের একটু একটু করে এগিয়ে নিতে। আপনারা যে যেই অবস্থানে আছেন সেখান থেকেই এগিয়ে আসুন, যার যতটুকু সামর্থ্য আছে তা দিয়েই চেষ্টা করুন।

আসুন আমরা মানুষ হিসেবে মানুষের জন্য একটু একটু করে চেষ্টা করে যাই। নিশ্চয়ই আল্লাহতায়ালা আপনাদের এই সহযোগিতার উত্তম প্রতিদান দিবেন আর এই উছিলায় আমাদের বন্ধু জাকিরকে ফিরিয়ে দেবেন আমাদের মাঝে!

আর্থিক সাহায্য পাঠানোর ঠিকানাঃ

(ভাই)
Account Name: Md. Alamgir Hossain
Account No: 117.101.79246
Dutch Bangla Bank Limited
Uttara Branch.

(জাকির)
Account Name: MD. JAKIR HOSSAIN
Account No: 1501102527801001
Account type: Saving Account
Bank Name: BRAC BANK
Swift Code: BRAKBDDH
Branch: Gulshan

(স্ত্রী)
Account Name: NISHAT JAHAN MOURIN
Account No: 2132214017010
Bank: Prime Bank
Branch: Banani

(ব্রাদার ইন ল)
Account Name: ANIK ISLAM NIRJHER
Account No: 18131393401
Bank : Standard Chartered
Swift Code: SCBLBDDX (For payments from Abroad)
Branch: Gulshan

বিকাশ নাম্বারঃ (সবগুলো পার্সোনাল নাম্বার)

bKash (Personal) : 01911929678 (Alamgir)
bKash (Personal) : 01732331176 (Nirjhar)
bKash (Personal) : 01521515934 (Nirjhar)
bKash (Personal) : 01613125406 (Feroz)

রকেট নাম্বারঃ
Rocket (Personal): 017323311767 (Nirjhar)

টাকা পাঠানোর পর অনুগ্রহপূর্বক সবাইকে যে নাম্বার থেকে টাকা পাঠাবেন সেই নাম্বারের শেষ তিনটি ডিজিট, আপনার নাম, ঠিকানা এবং টাকার পরিমান উল্ল্যেখপুর্বক একটি নিশ্চিতকরন বার্তা (confirmation message) এই পেইজে পাঠানোর অনুরোধ করা হলো।

 

লিখাটি নিম্নোক্ত পেজ হতে সংগৃহিত,,, পেজটির লিংক নিম্নে সংযুক্ত করা হলো
ফেসবুক কমেন্টস

Reactions

0
0
0
0
0
0
Already reacted for this post.

প্রতিক্রিয়া